আসছে নতুন চ্যানেল ‘নতুন সময়’

প্রকাশঃ এপ্রিল ৫, ২০১৬ সময়ঃ ৯:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৮ অপরাহ্ণ

SOMOY_A-1427456132“নতুন আঙ্গিকে সত্যের পথে” স্লোগান নিয়ে পরীক্ষামূলক সম্প্রচারে আসছে স্যাটেলাইট টেলিভিশন “নতুন সময়”।

এপ্রিল মাসের শেষ দিকে চ্যানেলটি পরীক্ষামূলক সম্প্রচারে আসবে বলে জানিয়েছেন নতুন সময় টেলিভিশন কর্তৃপক্ষ।

এই চ্যানেলের ইলেকট্রোনিক সম্প্রচার মাধ্যমে অত্যাধুনিক প্রযুক্তির সংযোজন ঘটতে যাচ্ছে। যদিও এটি আইপি টিভি হিসেবে চালু ছিলো। সম্প্রতি স্যাটেলাইট সম্প্রচারের অনুমতি পায় ‘নতুন সময়’। এরই মধ্যে সম্পন্ন হয়েছে চ্যানেলটির পরীক্ষামূলক সম্প্রচারের কাজ ।

ভিন্ন ও নতুন কিছু করার শপথ নিয়ে পথ চলতে চায় তারা। মূলত অনুষ্ঠান প্রধান এ চ্যানেলে বিনোদনসহ নানা অনুষ্ঠানের পাশাপাশি থাকবে সংবাদও। ২৪ ঘণ্টার সম্প্রচারে এতে থাকবে নাটক, সিনেমা, লাইভ ইভেন্ট ও দর্শকনন্দিত সব অনুষ্ঠান।

বিশ্বজুড়ে বাংলাদেশের অগ্রগতি-উন্নয়নের চিত্রও তুলে ধরবে চ্যানেলটি। পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রান্তের প্রবাসীদের সুখ-দুঃখ, অর্জন ও সংগ্রামের কথা তুলে ধরার দৃঢ় ইচ্ছা ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

নতুন সময় নতুন প্রজন্মের টেলিভিশন। নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তুলে ধরতে অগ্রণী ভূমিকা রাখবে নতুন সময়। শুধু তাই নয়, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় কাজ করতে চায় তারা।

টেলিভিশনটির ব্যবস্থাপনা পরিচালক শওগাত হোসেন বাবলু জানান, ‘নতুন সময় টেলিভিশন সবসময় সরকারের সহযোগী হিসেবে কাজ করতে চায়। এরই ধারাবাহিকতায় প্রথমে আমরা শুরু করি অনলাইন নিউজপোর্টাল নতুন সময়.কম ও নতুন সময়.টিভি’।

তিনি বলেন, ‘সরকার তথ্যপ্রযুক্তিতে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তারই নিদর্শন হিসেবে আমরা ডিজিটাল বাংলাদেশ গড়তে সহযোগী হিসেবে কাজ করতে চাই’।

তিনি আরো বলেন, “সরকার আমাদের স্যাটেলাইট চ্যানেলের অনুমোদন দিয়েছেন। তাই আমরাও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। বর্তমান সরকারের সব মহৎ উদ্যোগের পাশে থাকবে নতুন সময় টেলিভিশন।”

চাকরি প্রত্যাশীরা নতুন সময় টিভিতে আবেদন করতে নিচের লিংক-এ ক্লিক করুন-

http://natunsomoy.com/career/

========

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G